পরিণয়
- বিশ্বজিৎ মালাকার ০৫-০৫-২০২৪

মনে কি পড়ে আমায়-
দেখা হয়েছিল কোন সূদুর নিলীমায়;
হয়েছিল কথা কিছুক্ষণ, আবেগে
বেসেছিলে ভালো ততোক্ষণ, সবেগে
তোমারই পরশে হয়েছিলাম আমি রিক্ত;
তা দেখে আজকে সবে অনুরক্ত।

কত শত প্রেম উজার করে দিয়েছিলে তুমি আমায়,
সর্বশেষ পরিনতিতে আজ তোমার আমার পরিণয়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।